1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

বরগুনায় আনন্দ মিছিল নূরুল ইসলাম মনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
  • ১৭ জন দেখেছেন

পারভেজ রানা, বিশেষ প্রতিনিধি:বরগুনা জেলা বিএনপির সাবেক সভাপতি ও বরগুনা ২ আসন থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য নূরুল ইসলাম মনিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মনোনীত হয়েছেন। তার ভাইস চেয়ারম্যান হওয়ার খবরে বরগুনা সহ পাথরঘাটা, বামনা ও বেতাগীতে আনন্দ মিছিল হয়েছে।

 

বিএনপির যুগ্ম মহাসচিব রেজভী আহমেদ সাক্ষরিত দলীয় পত্রে উল্লেখ করা হয়েছে দলকে সুসংবদ্ধ ও শক্তিশালী করতে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন করা হয়েছে।

দক্ষিণ অঞ্চলের জাতীয়তাবাদী শক্তির অন্যতম নেতা আলহাজ্ব নূরুল ইসলাম মনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ছিলেন। শিক্ষা জীবন শেষ করে ব্যবসায় মনোনিবেশের পাশাপাশি ১৯৮৮ সালে স্বতন্ত্র নির্বাচন করে বরগুনা ২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ১৯৯১ সনে তত্বাবধায়ক সরকারের সময় অনুষ্ঠিত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বিতীয় বার সংসদ সদস্য নির্বাচিত হন। চলতি পার্লামেন্টে পরবর্তীতে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলে যোগদান করেন। এরপর তিনি ২০০১ সালে সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে পরাজিত করে তৃতীয়বারের মতন সংসদ সদস্য নির্বাচিত হন। অষ্টম পার্লামেন্টে তিনি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সংসদীয় কমিটির সভাপতিও ছিলেন। একই সঙ্গে নূরুল ইসলাম মনি একজন লেখক ও রাজনৈতিক গবেষক।

শেয়ার করুন

আরো দেখুন......